মানিকগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু


প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০৩ অক্টোবর ২০১৫

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের উত্তর কাংশা গ্রামে শিউলি আক্তার (২৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার ভোরে পুলিশ ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় শিউলির স্বামী তোফাজ্জলকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামের সাঈদ বেপারীর মেয়ে শিউলির সঙ্গে তালেবপুর ইউনিয়নের উত্তর কাংশা গ্রামের তোফাজ্জল হোসেনের কয়েক বছর আগে বিয়ে হয়। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। মাঝে মধ্যে তোফাজ্জল তার স্ত্রীকে মারপিটও করতো। এরই জের ধরে শুক্রবার রাতে শিউলি নিজ ঘরে ফাঁস নিয়ে আতœহত্যা করে। রাতেই শ্বশুর বাড়ির লোকজন শিউলিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পর কর্ত্যব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ভোরে শিউলির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের বাবা সাঈদ বেপারী অভিযোগ করেন, তার মেয়ে শিউলিকে  হত্যা করে এখন আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার এস এ নেওয়াজি জাগো নিউজকে জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে। শিউলির স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে।

এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।