ঝিকরগাছায় যুবককে আটকের ঘটনায় পুলিশকে দোষারোপ


প্রকাশিত: ০২:১৫ পিএম, ০৩ অক্টোবর ২০১৫

যশোরের ঝিকরগাছা এলাকা থেকে প্রান্ত নামে এক যুবককে আটকের পর অস্ত্র দিয়ে পুলিশ চালান দিয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন প্রান্তের মা জান্নাত রেহানা হীরা।

তবে অভিযোগ অস্বীকার করে পুলিশ বলছে, প্রান্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় আটটি মামলা রয়েছে।
যশোর শহরের কাজীপাড়া এলাকার বাসিন্দা জান্নাত রেহানা হীরার লিখিত অভিযোগ মতে, তার ছেলে প্রান্তকে ঝিকরগাছা পুলিশ গত ২৯ সেপ্টেম্বর আটক করে। এসময় তার কাছে কোন অস্ত্র পাওয়া না গেলেও ফাঁসানোর জন্য তার দেহ তল্লাশির ‘নাটক’ করে দেশি তৈরি পাইপগান ও গুলি উদ্ধার দেখানো হয়।

শুধু তাই নয়, তাকে ঝিকরগাছা বাসস্ট্যান্ড সংলগ্ন নিশানা মার্কেট এলাকা থেকে আটক করা হলেও পুলিশ স্থান পরিবর্তন করে সম্মিলনী ডিগ্রি কলেজের সামনে থেকে আটক দেখিয়েছে। এ অস্ত্র মামলাটি প্রত্যাহারের জন্য পুলিশ সুপারের কাছে দাবি করেছেন জান্নাত রেহানা হীরা। সংবাদ সম্মেলন তার সঙ্গে উপস্থিত ছিলেন মাহফুজুল আহসান সজল, শামীম হাসনাত, তারিক মোহাম্মদ, জাহিদ হাসান টোকন প্রমুখ।

তবে এ বিষয়ে জানতে চাইলে ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্ল্যা খবির আহম্মেদ জাগো নিউজকে বলেন, দ্রুত বিচার আইনেসহ প্রান্তের নামে মোট আটটি মামলা রয়েছে। আর সংবাদ সম্মেলনে তার সঙ্গে থাকা জাহিদ হোসেন টোকনের বিরুদ্ধে রয়েছে ১৮টি মামলা। তারা একসঙ্গে সন্ত্রাসী কর্মকাণ্ড করেন। খামাখা পুলিশকে দোষারোপ করে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মিলন রহমান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।