বাংলাদেশের দর্শকদের জন্য স্মিথের সমবেদনা


প্রকাশিত: ০৮:০০ এএম, ০২ অক্টোবর ২০১৫

বাংলাদেশের ক্রিকেটপ্রেমী দর্শকদের জন্য সমবেদনা প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথ। তবে দলের নিরাপত্তাকেও গুরুত্ব দিচ্ছেন এই অসি তারকা।

সেইসঙ্গে বাংলাদেশ সফর না হওয়ায় হতাশা প্রকাশ করেছেন স্মিথ। শুক্রবার সিডনি মর্নিং হেরাল্ডকে দেয়া এক সাকাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।
 
গত সোমবার দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় আসার কথা ছিল টিম অস্ট্রেলিয়ার। কিন্তু শেষ পর্যন্ত নিরাপত্তার অজুহাতে এই সফর এড়িয়ে যায় তারা। ইতোমধ্যেই রাজ্য দলে ফিরে গেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা।

এই বিষয়ে স্মিথ বলেন, ‘অবশ্যই নিরাপত্তা এবং সুরক্ষার ব্যপারটি আমাদের সবার আগে ভাবতে হবে।’ তবে বাংলাদেশের দর্শকদের জন্য সমবেদনা জানিয়ে বলেছেন, ‘বাংলাদেশের দর্শকদের জন্য এটা খুব হতাশাদায়ক। আমি নিজেও তা অনুভব করছি।’

পরিস্থিতি বদলালে খুব শিগগিরই বাংলাদেশ সফরে আসার ব্যপারে আশাবাদ ব্যক্ত করেন অসি অধিনায়ক। তবে এই সিরিজ বাতিল হওয়ায় একদিক দিয়ে খুশি স্মিথ। নিউজিল্যান্ডের বিপক্ষে নামার আগে ঘরের মাঠে অনুশীলন করার বেশি সুযোগ পাবেন তারা।

আরটি/এসকেডি/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।