গাজীপুরে প্রতিপক্ষের হামলায় যুবক খুন


প্রকাশিত: ১১:২৮ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

গাজীপুরের শ্রীপুর উপজেলায় প্রতিপক্ষের হামলায় আব্দুছ ছালাম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত আব্দুছ ছালাম (৩৫) উপজেলার বরমী ইউনিয়নের গিলাশহর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। এ ঘটনায়  বুধবার বিকেলে স্থানীয় ময়েজ উদ্দীনকে (৪৫) আটক করেছে পুলিশ।

শ্রীপুর থানার পরিদর্শক মোহাম্মদ আলী জিন্নাহ জানান, গত রমজান শুরুর তিনদিন আগে তার বোন নাছিমার ছেলে শাকিল (১০) নিখোঁজ হয়। পরদিন স্থানীয় একটি জঙ্গলের ভেতর তেঁতুল গাছের নিচে তার মরদেহ পাওয়া যায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হয়।

মঙ্গলবার প্রতিবেশি মনোয়ারা বেগম নিহতের স্বজনদের কাছে গিয়ে বলেন, মানোয়ারার বোন হারেছা বেগম ও তার ছেলে হৃদয় শাকিলকে তার সামনে মেরে জঙ্গলের তেঁতুল গাছের নিচে ফেলে রেখেছে। আর এ ঘটনা নিয়ে মঙ্গলবার বিকেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ছালাম (৩৫), মাজেদা (৩৬), তার ভাই সাহালাদ (৩৩), আলামিন (২২), ফারুক (১৫), মারুফা (২৫), আসমা (৩০) আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে তাদের মধ্যে গুরুতর আহত ছালাম, মারুফা ও আসমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের ভাই ফালান বাদী হয়ে থানায় মামলা করেছেন। ইতোমধ্যে জড়িত অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

আমিনুল ইসলাম/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।