অভিনব কায়দায় মেসিকে সুয়ারেজের গোল উৎসর্গ


প্রকাশিত: ১১:১৫ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

বাঁ হাঁটুর ইনজুরির কারণে প্রায় সাত থেকে আট সপ্তাহের জন্য দল থেকে ছিটকে গেছেন লিওনেল মেসি। মঙ্গলবার রাতে ঘরের মাঠে লেভারকুসেনের বিপক্ষে তার অনুপস্থিতির প্রভাব প্রকট ভাবেই ফুটে উঠেছে। তবে লুইস সুয়ারেজের দুর্দান্ত গোলে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছেড়েছে বার্সা। আর তার এই গোল সদ্য ইনজুরিতে পরা সতীর্থ মেসিকে উৎসর্গ করেছেন এই উরুগুয়ান।

ক্যাম্প ন্যুতে ৮২ মিনিটে তরুণ তুর্কি মুনির আল হেদ্দাদির কাছে থেকে বল পেয়ে বুলেট শটে বল জালে জড়ান সুয়ারেজ। আর সঙ্গে সঙ্গে দুই হাতের দশ আঙ্গুল তুলে (লিওনেল মেসির জার্সি নাম্বার) দর্শকদের দিকে ইশারা করেন এই তারকা। যার অর্থ বুঝায় তার এই গোল মেসির জন্য। আর সুয়ারেজের অভিনব এই উৎসর্গে না থেকেও মাঠে থাকলেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা তারকা মেসি।

ম্যাচ শেষেও নিজের প্রতিক্রিয়ায় জানালেন গোলটি মেসির জন্য উৎসর্গ করেছেন তিনি। ৮০ মিনিট পর্যন্ত পিছিয়ে থেকে জয় পাওয়ার অনুভূতি জানিয়ে বলেন, আমরা শেষ পর্যন্ত নিজেদের উপর বিশ্বাস রেখেছিলাম। আমরা ভালো ফুটবল খেলতে না পারলেও আমরা ম্যাচটি জিতেছি। আমরা প্রমাণ করেছি আমরাই চ্যাম্পিয়ন।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।