মির্জাপুরে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত


প্রকাশিত: ০৭:১৮ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত ও একজন আহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের ধল্যা নামক স্থানে।

মোটরসাইকেল চালক ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র শাহ আলম ঘটনাস্থলেই ও সাভার গণস্বাস্থ্য মেডিকেল কলেজের ছাত্র হাবিবুর রহমান কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এসময় মিরপুর বাংলা কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র ফরহাদ হোসেনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

জানা গেছে, শাহ আলম তার দুই বন্ধু হাবিবুর ও ফরহাদকে নিয়ে বুধবার সকালে টাঙ্গাইল থেকে ডিসকভার মোটরসাইকেলযোগে বোনের বাড়ি মির্জাপুরের বানিয়ারা যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৩৭৪৭) মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক হাবিবুর রহমান নিহত এবং অপর দুই বন্ধু আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলম মারা যান।

নিহত শাহ আলম ঢাকা জেলার ধামরাই উপজেলার চৌহাট গ্রামের মো. সলিম উদ্দিন ও হাবিবুর রহমান একই উপজেলার হামিদারবাড়ি গ্রামের হামিদুর রহমানের ছেলে। আহত ফরহাদ হোসেন একই উপজেলার ওসমান গণির ছেলে।

প্রত্যাক্ষদর্শী মো. হাসান মিয়া জাগো নিউজকে বলেন, তিনি ঢাকা থেকে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল যাচ্ছিলেন। মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় হানিফ পরিবহনের ওই বাসটি তাকে চাপ দেয়। ওই বাসটি ধরার জন্য পেছনে ধাওয়া করতে থাকে। পথিমধ্যে মহাসড়কের ধল্যা নামক স্থানে বিকট শব্দ শুনতে পান এবং সামনে গিয়ে দেখতে পান বাসটি মোটরসাইকেলটিকে চাপা দিয়েছে। পাশেই তিন ব্যাক্তি কাতরাচ্ছেন।

তিনিসহ আশপাশের লোকজন তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। বাসের চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে যান বলে তিনি উল্লে­খ করেন।

গোড়াই হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন জাগো নিউজকে জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিম ধল্যা এলাকায় হানিফ পরিবহনের উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাস বিপরীতমুখী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে হাবিবুর রহমান ও শাহ আলম মারা যান।

এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।