খোকন হত্যা মামলায় দুই আসামি গ্রেফতার


প্রকাশিত: ১১:১১ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

গাইবান্ধার ফুলছড়িতে চাঞ্চল্যকর খোকন আকন্দ হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়। নিহত খোকন আকন্দ উপজেলার গিদরী ইউনিয়নের কিশামত ফলিয়া গ্রামের বাবু আকন্দের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার বাড়ইপাড়া গ্রামের মৃত লালচাঁন ব্যাপারীর ছেলে আমিন মিয়া (৩২) এবং একই উপজেলার গোড়াইল আনালেরছাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মো. মুসলিম (৩৭)।

এ ঘটনায় গত ১৪ মে নিহতের পিতা বাবু আকন্দ বাদী হয়ে ফুলছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ঢাকায় একটি নির্মাণ প্রতিষ্ঠানের কর্মী খোকন গত ১১ মে বাড়িতে বেড়াতে আসেন। এরপর তাকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ফুলছড়ির রসুলপুর চরে খুন করা হয়।

ফুলছড়ির বালাসী ঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুজানুর ইসলাম জানান, গত ১৩ মে যমুনা নদীতে ভাসমান অবস্থায় খোকনের মরদেহ উদ্ধার করে করা হয়।

ফুলছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. আতিয়ার রহমান জানান, হত্যাকাণ্ডের পর থেকে আসামিরা গা-ঢাকা দিয়েছিলো। গেফতারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

অমিত দাশ/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।