মালয়েশিয়ায় ব্যবসায়ীদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


প্রকাশিত: ০৯:৩৬ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৫

মালয়েশিয়া জহুর বারুতে ব্যবসায়ী বাংলাদেশিদের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ ২০১৫ সম্পন্ন হয়েছে। শুক্রবার স্থানীয় সময় সকাল ৯ টায় জহুর বারু তামান প্লাঙ্গী স্কুল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

প্রীতি ফুটবল ম্যাচে স্বাগতিক জালান দাতু আব্দুল্লাহ তাহেরের মুখোমুখি হয় তামান প্লাঙ্গী দল। খেলায় জালান আব্দুল্লাহ তাহের তামান প্লাঙ্গীকে ২-১ গোলে হারায়।

আব্দুল্লাহ তাহের দলের অধিনায়ক ছিলেন ময়না এবং তামান প্লাঙ্গীর অধিনায়ক ছিলেন সারাবিন। প্রীতি ফুটবল ম্যাচের রেফারির দায়িত্বে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. বাবলু।

এদিন ঈদুল আজহার ছুটি থাকায় শত শত প্রবাসীরা খেলা উপভোগ করেন এবং আনন্দে মেতেছিলেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেন ও বিশেষ অতিথি মো. বাবলু।

জাকির হোসেন বলেন, মালয়েশিয়া জহুর বারুতে কর্মরত প্রবাসী শ্রমিক ভাইদের আনন্দ দিতে এ উদ্যোগটি হাতে নিয়েছি এবং সফলও হয়েছি। ভবিষ্যতে প্রীতি ফুটবল ম্যাচটি প্রতি বছর অব্যাহত রাখার আশা প্রকাশ করেন তিনি।  

এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।