সিম্ফনি নিয়ে এলো জেড ফাইভ প্রো


প্রকাশিত: ০২:৫৮ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৫

দেশের অন্যতম হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি বাজারে নিয়ে এলো জেড ফাইভ হ্যান্ডসেটটির নতুন সংস্করণ জেড ফাইভ প্রো। ৫.১ অ্যান্ড্রয়েড ললিপপ, ডুয়াল সিম সমৃদ্ধ এই সেটটির উভয়পাশে রয়েছে গরিলা গ্লাস ৩।  

এইচডি ভিডিও (১২৮০x৭২০) দেখার সুবিধা থাকছে এই হ্যান্ডসেটটিতে। সুপার অ্যামোলেড ৫ ইঞ্চি ডিসপ্লে এর সাথে থাকছে ২৩০০ এম এ এইচ এর লি-পলিমার ব্যাটারি। সুপার অ্যামোলেড হওয়ার কারণে ব্যাটারি খরচ হবে অনেক কম।

সেটটিতে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাতে ওয়াইড এঙ্গেল সুবিধা থাকছে এবং ৪পি ক্যামেরা ব্যাবহার করার ফলে সেলফি তোলার সময় ক্যাপচার করা ছবি গুলো হবে অনেক বেশী প্রানবন্ত ও  অকৃত্রিম। ১.৪ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর এর সাথে থাকছে ২ জিবি র‌্যাম ফলে হ্যান্ডসেটটির পারফরমেন্স হবে অনেক দ্রুত । ১৬ জিবি স্টোরেজ থাকছে যা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

সেটটির ব্যাবহারকারী কোন ধরনের বিপদের সম্মুখীন হলে তখন ভলিউম এর আপ এবং ডাউন বাটন ৩ সেকেন্ড এর জন্য ধরে থাকলে অটোমেটিক একটি মেসেজ সেটিংস এ সেট করে রাখা নাম্বার এ চলে যাবে । ওয়েক আপ জেসচার সাপোর্ট এর ফলে সেট এর স্ক্রিন বন্ধ থাকা অবস্থায় ও বিভিন্ন এ্যাপ্লিকেশন ওপেন করা যাবে। হ্যান্ডসেটটি মূল্য মাত্র ১৩,৯৯০ টাকা ।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।