জগমোহন ডালমিয়ার মৃত্যুতে ​শচীনের শোক


প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

আইসিসির সাবেক সভাপতি ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি জগমোহন ডালমিয়ার মৃত্যুতে ভারতের ক্রিকেট গ্রেট শচীন টেন্ডুলকার গভীর শোক প্রকাশ করেছেন। রোববার রাতে এক টুইটার বার্তায় তিনি এই শোক প্রকাশ করেন।

টুইটার বার্তায় শোক প্রকাশ করে তিনি জানান, Heartfelt condolences to the family and friends of Jagmohan Dalmiya. Had met him in June.... little did I realise that it would be the last. Will always cherish his constant encouragement and support over the years. Worked hard for the game of cricket and excelled as an administrator. Was touched by his efforts to make my penultimate Test at Eden Gardens very special. RIP Jagmohan Dalmiya.

উল্লেখ্য, রোববার রাত ৮টা ৫৫ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন জগমোহন ডালমিয়া। বুকে ব্যথা অনুভব হওয়ায় বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাকে। চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছিলেন বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া।

রোববার তার ধমনীতে স্টেন্ট বসানো হয়েছিল। কিন্তু রক্তক্ষরণ বন্ধ করা যায়নি। অতিরিক্ত রক্তক্ষরণেই মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানিয়েছেন।

১৯৭৯ সালে ভারতের ক্রিকেট বোর্ডে যোগ দেন জগমোহন ডালমিয়া। ১৯৮৩ সালে বোর্ডের কোষাধক্ষ হন তিনি। একাধিকবার বোর্ড সভাপতি পদে ছিলেন জগমোহন ডালমিয়া।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।