এবার চলচ্চিত্রে রোনালদো


প্রকাশিত: ০৯:৪৮ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৫

দুর্দান্ত ফর্মে রয়েছেন রিয়ালের পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। শেষ দুই ম্যাচেই হ্যাটট্রিকসহ করেছেন আট গোল। মাঠে তার পায়ের ঝলক সকলেই দেখলেও এবার সেই ঝলক দেখাতে যাচ্ছেন রুপালী পর্দায়। তাও আবার সাধারণ কোন পরিচালক নয় মার্টিন স্করসেসির ছবিতে ডাক পেয়েছেন সিআর সেভেন।

রুপালী জগতের অন্যতম সেরা পরিচালক স্করসেসির পরিচয় ভক্তরা খুব ভালো করেই জানেন। অস্কার জয়ী মার্কিন পরিচালকের ঝুলিতে ‘ট্যাক্সি ড্রাইভার’, ‘রেগিং বুল’, ‘দ্য অ্যাভিয়েটর’, ‘দ্য ডিপার্টেড’, ‘দ্য উল্ফ অফ ওয়াল স্ট্রীট’ ও ‘শাটার আইল্যান্ড’-এর মতো ছবি রয়েছে।

অবশ্য রোনালদো এই ছবিতে সুযোগ পেয়েছেন তার নতুন বাড়ির সুবাদে। অবাক লাগলেও এটাই সত্যি। বিখ্যাত ইতালিয়ান মিলিওনিয়ার আলেসান্দ্রো প্রোতোর উপরই বায়োপিক বানাচ্ছেন স্করসেসি। ছবির নাম ‘দ্য ম্যানিপুলেটর’। কিছুদিন আগে নিউ ইয়র্কের ট্রাম্প টাওয়ারে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন রোনালদো। ঘটনাচক্রে ১৮.৫ মিলিয়ন ডলারের সেই বাড়িতেই থাকতেন প্রোতো।

তবে রোনালদো একাই নন এর আগেও অনেক ফুটবল তারকা চলচ্চিত্রে নাম লিখিয়েছিলেন। রিক ক্যান্টনা, ফ্র্যাঙ্ক লেবোয়েফ, ভিনি জোন্স, ডেভিড বেকহ্যামদের মতো তারকারা রয়েছেন এই তালিকায়।

আরটি/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।