আইসিইউতে কণ্ঠশিল্পী মোহাম্মদ আলী


প্রকাশিত: ১১:৫৯ এএম, ২২ অক্টোবর ২০১৪

ষাট ও সত্তর দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী মোহাম্মদ আলী সিদ্দিকী গুরুতর অসুস্থ। রাজধানীর একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ)-তে চিকিৎসাধীন রয়েছেন।

গত সোমবার রাত সাড়ে ১০টায় হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কার্ডিওলজিস্ট ডা. জামাল উদ্দিন এবং নিউরোলোজিস্ট ডা. আশরাফ আলীর তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

চিকিৎসকরা জানিয়েছেন, শিল্পী হাইপোগিসিমিক শক পেয়েছিলেন। বছর তিনেক আগে তিনি ব্রেইন স্ট্রোক ও হার্ট এ্যাটাক করেন। হার্টের পাশাপাশি তার ডায়াবেটিকস রোগও রয়েছে। এমনকি তার কিডনীজনিত সমস্যাও রয়েছে।

এদিকে মোহাম্মদ আলী সিদ্দিকীর সহধর্মীনি সুরাইয়া সিদ্দিকী দেশবাসীর কাছে শিল্পীর জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, ষাট, সত্তর ও আশির দশকে চলচ্চিত্র, রেডিও এবং টেলিভিশনে মোহাম্মদ আলী সিদ্দিকী দাপটের সাথে গেয়েছেন। তার গাওয়া জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- বাঁশি বাজে দূরে, ঐ দূর দূর দূরান্তে, জানতাম যদি শুভঙ্করের ফাঁকি, হেসে খেলে জীবনটা যদি চলে যায়, হৈ হৈ রঙ্গিলা রঙ্গিলা রে, তোর রূপ দেখে চোখ ধাঁধে মন ভরে না, শোন গো রূপসী ইত্যাদি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।