মার্সেল কাপ উন্মুক্ত শরীর গঠন প্রতিযোগিতা সমাপ্ত


প্রকাশিত: ০৩:১৫ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

মার্সেল কাপ উন্মুক্ত শরীর গঠন প্রতিযোগিতার পর্দা নেমেছে সোমবার। বিভিন্ন ওজন শ্রেণিতে মিস্টার মার্সেল হয়েছেন সুমন দাস (২), আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম তালুকদার, সাকিব আল হাসান, সুমন দাস ও রায়হানুর রহমান।

৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০ ও ৮০+ কেজি দৈহিক ওজন শ্রেণিতে মোট ৬টি ইভেন্টে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

৬০ কেজি ওজন শ্রেণিতে মিস্টার মার্সেল হয়েছেন সুমন দাস, দ্বিতীয় হয়েছেন সুজন হোসেন ও তৃতীয় হয়েছেন মো. রাজ্জাক।

৬৫ কেজি ওজন শ্রেণিতে মিস্টার মার্সেল হয়েছেন আনোয়ার হোসেন, দ্বিতীয় হয়েছেন মো. রিমন ও তৃতীয় হয়েছেন রনজিত চন্দ্র সরকার।

 ৭০ কেজি ওজন শ্রেণিতে মিস্টার মার্সেল হয়েছেন মো. সাইফুল ইসলাম তালুকদার, দ্বিতীয় হয়েছেন মো. শাহজালাল ও তৃতীয় হয়েছেন অালামিন শরিফ।

৭৫ কেজি ওজন শ্রেণিতে মিস্টার মার্সেল হয়েছেন সাকিব আল হাসান, দ্বিতীয় হয়েছেন মো. সোহেল রানা ও তৃতীয় হয়েছেন আসিফ মঈন।

৮০ কেজি ওজন শ্রেণিতে মিস্টার মার্সেল হয়েছেন সুমন দাস, দ্বিতীয় হয়েছেন মো. তানভীর রহমান ও তৃতীয় হয়েছেন মো. জামাল হোসেন।

৮০+ কেজি ওজন শ্রেণিতে মিস্টার মার্সেল হয়েছেন রায়হানুর রহমান, দ্বিতীয় হয়েছেন সুব্রত রায় ও তৃতীয় হয়েছেন অপূর্ব কুমার রায়।

প্রতিটি ওজন শ্রেণির মিস্টার মার্সেল খেতাব অর্জনকারী স্বর্ণপদক ও ৬ হাজার টাকা অর্থ পুরস্কার পেয়েছেন। এছাড়াও যোগ্যতার ভিত্তিতে মার্সেল ব্রান্ডে চাকরির সুবর্ণ সুযোগ পেয়েছেন তারা। দ্বিতীয় স্থান অর্জনকারী পান রৌপ্যপদক ও অর্থ পুরস্কার ৫ হাজার টাকা, তৃতীয় স্থান অর্জনকারী পেয়েছেন তাম্রপদক ও অর্থ পুরস্কার ৪ হাজার টাকা।

আরটি/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।