নড়াইলে চিংড়ি মাছের ঘেরে বিষ প্রয়োগ


প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়িগ্রামে ৪৫ একর জমির উপর আটটি চিংড়ি মাছের ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় দেড় কোটি টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

ঘের মালিক ক্ষতিগ্রস্থ শেখ খায়রুজ্জামান দাবি করেন, ঘেরে বিষ প্রয়োগের কারণে প্রায় দেড় কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন, প্রতিপক্ষ পলাশ চেয়ারম্যানের নেতৃত্বে মুক্ত, তুহিন ও হিলু শেখসহ ৭/৮ জন সন্ত্রাসীরা এ বিষ প্রয়োগ করেন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সম্প্রতি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে বিভিন্ন সময়ে প্রতিপক্ষকে ঘায়েল করতে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট জেলার লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লতিফুর রহমান পলাশ ও বনি শেখের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। এ দ্বন্দ্বের জের ধরে কুমড়ি পশ্চিমপাড়ায় দুইপক্ষের সংঘর্ঘ বেঁধে যায়। সংঘর্ঘ চলাকালে পলাশ গ্রুপের লোকজন বনি শেখের ওপর গুলি চালায় বলে অভিযোগ রয়েছে। এসময় গুলিতে বনি শেখ গ্রুপের সৈয়দ ইলিয়াস আলী নিহত হন।
 
হাফিজুল নিলু/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।