মেহেরপুরে প্রাক্তন সেনা সদস্যকে হত্যা


প্রকাশিত: ০৭:০৯ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের সাবেক সেনা সদস্য হাবিবুর রহমান হাবিবকে (৪৮) স্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে বাড়ির নিকটবর্তী একটি আমবাগান থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হাবিবুরর রহমান হাবিব উজলপুর গ্রামের রেজাউল মণ্ডলের ছেলে। স্বাসরোধ করে হত্যা করে তাকে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয় বলে ধারণা পুলিশের।  

নিহতের স্ত্রী লাইলী বেগম জাগো নিউজকে জানান, রোববার বিকেলে কুতুবপুর গ্রামের এক আত্মীয়ের জানাজায় অংশ নেয়ার জন্য বাড়ি থেকে বের হন হাবিব। তারপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন রাতে বিভিন্ন স্থানে খোঁজ করেন। সকালে বাড়ির পার্শ্ববর্তী কুতুবপুর ইউনিয়ন পরিষদ ভবনের সামনে স্থানীয় আব্দুল হাকিমের আমবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঝুলন্ত মরদেহ উদ্ধারের সময় তার দুই পা কোমর পর্যন্ত রসি দিয়ে বাঁধা ছিল। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে বলে ধারণা করছেন মরদেহ উদ্ধারকারী সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আহসান উল্লাহ।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, সম্প্রতি তিনি আদম ব্যবসায় জড়িয়ে পড়েন। অনেকেই তার কাছে আদম ব্যবসার টাকা পেতেন। এছাড়াও তিনি সদর থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা পরিবার ও স্থানীয়রা নির্দিষ্ট করে বলতে পারেননি।  

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহমার উজ্জামান জাগো নিউজকে জানান, হত্যাকাণ্ডের রহস্য পুলিশের কাছে এখনো স্পষ্ট নয়। মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।