নেতাকর্মীদের বিক্ষোভের মুখে খালেদা


প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

নিজ কার্যালয়ে প্রবেশের সময় দলের নেতাকর্মীদের বিক্ষোভের মুখে পড়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রোববার রাত ৮টা ২০ মিনিটে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে এ পরিস্থিতির মুখোমুখি হন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাতক্ষীরা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক তাসকিন আহমেদ চিশতির নেতৃত্বে সাতক্ষীরা জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ দুই শতাধিক নেতাকর্মী বিক্ষোভে অংশ নেন।

জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মাসুম আলম দোহা ক্ষোভ প্রকাশ করে এই প্রতিবেদককে বলেন, সাতক্ষীরাতে অবৈধভাবে পকেট কমিটি করার চেষ্টা হচ্ছে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হচ্ছে না। যে কারণে তারা কার্যালয়ের সামেন বিক্ষোভ করছেন।

তবে খালেদা জিয়া তার গাড়ি না থামিয়ে সরাসরি কার্যালয়ের প্রবেশ করেছেন বলে জানা গেছে। রাত সাড়ে ৯টা পর্যন্ত মাথায় সাদা কাপড় পরে নেতাকর্মীদেরকে কার্যালয়ের সামনে বিক্ষোভ করতে দেখা গেছে।

এমএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।