মেসি-নেইমার নৈপুণ্যে বার্সার জয়


প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৫

স্প্যানিশ লা লিগার চলতি মৌসুমে টানা তৃতীয় জয় পেয়েছে বার্সালোনা। শনিবার ভিসেন্তে ক্যালডেরনে লিওনেল মেসি ও নেইমারের নৈপুণ্যে অ্যাটলেটিকো মাদ্রিদকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে তারা।

বার্সা জয় পেলেও প্রথম গোলটি করে স্বাগতিকরাই। দ্বিতীয়ার্থের ৫০তম মিনিটে ফার্নান্দো তোরেস গোল করে এগিয়ে দেন স্বাগতিকদের। তবে তার চার মিনিট পরই নেইমার জাদুতে সমতায় ফেরে এমএলটেন বাহিনী।

এর পর ৬০তম মিনিটে রাকিতিচের বদলে মেসি মাঠে নামলে বার্সেলোনার আক্রমণের ধার আরো বেড়ে যায়। ম্যাচের ৭৭তম মিনিটে সুয়ারেসের পাস থেকে অ্যাটলেটিকোর জালে বল পাঠিয়ে দলকে এগিয়ে নেন মেসি।

ব্যবধান দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ আসে মেসির সামনে। কিন্তু তা কাজে লাগাতে পারেননি বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। ৮৭তম মিনিটে নেইমারের কাছ থেকে পাওয়া বলে তার ভলি বার উঁচিয়ে বাইরে চলে যায়।

ম্যাচের আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানে জয় নিয়েই মাঠে ছাড়ে মেসি-নেইমাররা। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে রয়েছে লুইস এনরিকের দল।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।