এবারও জয় পেল না ম্যানইউ


প্রকাশিত: ০৫:০৩ এএম, ২১ অক্টোবর ২০১৪

চলতি প্রিমিয়ার লিগে ৮ ম্যাচ খেলে ফেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের ঝুলিতে জমা পড়েছে মাত্র ১২ পয়েন্ট! কোচ লুইস ফন গাল শঙ্কায় পড়েছেন, এবারও বুঝি শীর্ষ চারে থেকে লিগ শেষ করা যাবে না।

কী হলো প্রিমিয়ার লিগের সবচেয়ে সফল দলটির? জয় যেন ‘সোনার হরিণ’-এ পরিণত হয়েছে ম্যানইউর। ডি মারিয়া-রাদামেল ফ্যালকাওকে দলে ভিড়িয়েও সুবিধা করে উঠতে পারছে না তারা?

সোমবার প্রিমিয়ার লিগের খেলায় ওয়েস্ট ব্রুমের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ফন গালের দল। ঘরের মাঠে শুরু থেকে ম্যানইউর ওপর চড়াও হয়ে ওঠে ওয়েস্ট ব্রুম। ৮ মিনিট যেতে না যেতেই ম্যানইউর জালে বল জড়িয়েছেন স্টিভেন সেসেগনান। প্রথমার্ধে এই গোলটি পরিশোধ করতে পারেননি ডি মারিয়ারা।

দ্বিতীয়ার্ধে এসেছে কিছুটা ছন্দ খুঁজে পায় ম্যানইউ। ম্যাচের ৪৮ মিনিটের মাথায় রেড ডেভিলসদের সমতায় ফেরান মরুনে ফিলিয়ানি। তবে তার গোলও বেশিক্ষণ স্বস্তিতে রাখেনি ম্যানইউ বস ফন গালকে। ৬৬ মিনিটে সাদিও বেরাহিনির গোলে আবারো এগিয়ে যায় স্বাগতিক ওয়েস্ট ব্রুম (২-১)।

হারতে বসা ম্যানইউকে সমতায় ফেরান ব্লাইন্ড। ৮৭ মিনিটে ওয়েস্ট ব্রুমের জাল কাঁপান এই ডাচ মিডফিল্ডার। এটিই ম্যানইউর হয়ে তার প্রথম গোল।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।