অনূর্ধ্ব ১৪ টেনিসে বালকের কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত


প্রকাশিত: ০২:০১ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

বেঙ্গল প্লাস্টিক এশিয়ান অনূর্ধ্ব ১৪ সিরিজ টেনিসের বালক বিভাগের একক ও দ্বৈতের কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বালিকা বিভাগের একক ও দ্বৈতের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বালক এককে কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের স্বাধীন হোসেন ১-৬, ৬-০ ও ৬-১ গেমে স্বদেশী অর্নব সাহাকে, জুবিন ওমর ৬-৪ ও ৬-৪ গেমে স্বদেশী ফরিদুর রেজাকে, বাংলাদেশের মোহাম্মদ ইসতিয়াক ৬-২ ও ৬-১ গেমে স্বদেশী মেহেদী হাসানকে এবং বাংলাদেশের মো. তামিম বিন জাহিদ ২-৬, ৬-৩ ও ৬-০ গেমে স্বদেশী নাইমুল ইসলামকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছেন।

বালিকা এককের সেমিফাইনাল বাংলাদেশের ফাবিহা লামিসা সুচনা ৬-২ ও ৬-৩ গেমে স্বদেশী সাদিয়া আক্তারকে এবং বাংলাদেশের পপি আক্তার ৬-২ ও৬-২ গেমে স্বদেশী ইতি আক্তারকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়েছেন।

বালক দ্বৈতের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের নাইমুল ও ইশতিয়াক জুটি ৭-৫ ও ৬-২ গেমে স্বদেশী স্বাধীন হোসেন ও রাকিব হোসেন জুটিকে, বাংলাদেশের মেহেদী ও সৈকত জুটি ৬-৪ ও ৬-২ গেমে ভারতের পাশা ও বাংলাদেশের নিশাদ জুটিকে, বাংলাদেশের আফ্রিদী ও জুবিন জুটি ৬-১ ও ৬-১ গেমে স্বদেশী নুর ও তাসফিক জুটিকে এবং বাংলাদেশের হৃদয় ও অর্নব জুটি ৬-০ ও ৬-১ গেমে ভারতের মানব জায়েন ও অভিজিৎ সিং জুটিকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

বালিকা দ্বৈতের সেমিফাইনালে বাংলাদেশের ইতি আক্তার ও পপি আক্তার জুটি ৭-৫ ও ৬-১ গেমে স্বদেশী শ্রাবনী বিশ্বাস ও ফাবিহা জুটিকে হারান অপর খেলায় মুখোমুখি হয়েছেন বাংলাদেশের সাদিয়া ও শ্রাবস্তি দেব জুটি বনাম সুমাইয়া ও অদিতি জুটি।

শুক্রবার সকাল সাড়ে নয়টা থেকে বালক এককের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। একই দিনে সাড়ে ১০টায় বালিকা এককের খেলা এবং সাড়ে ১০টা থেকে বালক দ্বৈতের খেলা শুরু হবে।

আরটি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।