ক্রিকেটার শাহাদাতের বাসায় নির্যাতিত হ্যাপির জবানবন্দি (অডিও)


প্রকাশিত: ১১:৪০ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন দম্পত্তির বাসায় কিশোরী গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের ঘটনা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে।

রাজধানীসহ সারাদেশে এই পেসারের অগণিত ভক্ত রয়েছেন। দেশ কিংবা বিদেশে শাহাদাতের সফলতায় ভক্তরা আনন্দে উদ্বেলিত হন আবার শাহাদাতের খারাপ পারফরমেন্সে মনোকষ্টে ভুগেন। শাহাদাতসহ জাতীয় ক্রিকেট দলের অনেককেই আদর্শ মনে করেন তারা।

কিন্তু শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য শাহাদাত গত একটি বছর যেভাবে কিশোরী গৃহপরিচারিকার ওপর নির্যাতন ও অত্যাচার চালিয়েছেন তা শুনলে গায়ে কাঁটা দিয়ে ওঠে।

জাগো নিউজের এ প্রতিবেদক আজ ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নির্যাতিতা কিশোরী হ্যাপির সংক্ষিপ্ত সাক্ষাতকার গ্রহণ করেন। সংক্ষিপ্ত এই সাক্ষাতকার তথা কথোপকথন শুনুন এখানে।



উল্লেখ্য, শাহাদাত হোসেনের ২০০৫ সালে লর্ডসে ইংল্যান্ড বনাম বাংলাদেশ টেস্ট ম্যাচে ও ২০০৬ সালে বগুড়াতে কেনিয়া-বাংলাদেশ ম্যাচে ওয়ানডে অভিষেক হয়।

এমইউ/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।