বাগেরহাটে ছুরিকাঘাতে যুবলীগ নেতা নিহত


প্রকাশিত: ০২:১২ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০১৫

বাগেরহাটের বাসাবাটি সার্বজনীন মন্দির এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাগেরহাট পৌর ওর্য়াড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ (২২) নিহত হয়েছেন। খুলনা মেডিকেলে হাসপাতালে নেয়ার পথে বুধবার রাত ১০টার দিকে তিনি মারা যান।

জানা গেছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে যুবলীগ নেতা সোহাগকে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে সন্ত্রাসীরা ধরে নিয়ে বাসাবাটি সার্বজনীন মন্দিরের সামনের নির্জন রাস্তায় এলোপাথারিভাবে কুপিয়ে ফেলে রেখে যায়। এ সময় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে সোহাগের পেটের নাড়ী ভুড়ি বের হয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেলে হাসপাতালে নেয়ার পথে রাত ১০টার দিকে তিনি মারা যায়। নিহত সোহাগ শেখ বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার আব্দুল হাকিম শেখের ছেলে।

পূর্ব শত্রুতার জের ধরে সোহাগ শেখকে খুন করা হয়েছে বলে বাগরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোজাম্মেল হক জানান। তবে এ ঘটনায় বৃহস্পতিবার বিকাল পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি। পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

এদিকে বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ময়নাতদন্তের পর সোহাগের মরদেহ বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় নিজ বাড়িতে পৌঁছালে নিহতের স্বজনদের আহাজারিতে শোকবহ পরিবেশ তৈরি হয়।

নিহত সোহাগের বড় ভাই ফারুক শেখ জাগো নিউজকে জানান, রাত ৮টার কিছু পরে তার ছোট ভাই সোহাগকে বাসস্ট্যান্ড এলাকা থেকে কে বা কারা ধরে নিয়ে গেছে এমন খবর তিনি দড়াটানা ব্রিজ টোল প্লাজায় কর্মরত থাকার সময়ে শুনতে পায়। কিছু পরে তার ভাইকে বাসাবাটি সার্বজনীন মন্দিরের সামনে সন্ত্রাসীরা ছুরি মেরে ফেলে রেখে গেছে এমন খবর শুনে তিনি সেখানে ছুটে যান।

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয়ে সোহাগ বাগেরহাট সদর হাসপাতালে রয়েছে এমন খবর শুনতে পেয়ে সোহাগের পরিবারেরর সদস্যরা হাসপাতালে ছুটে যায়। এ সময়ে সোহাগের ভাই  বিলাপ করে তার ভাইকে ফরিদ খুন করছে বলে প্রকাশ্যে আহাজারি করতে থাকে।

বাগেরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হক জাগো নিউজকে জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে সন্ত্রাসীরা বাসস্ট্যান্ড এলাকা থেকে সোহাগকে একটি অটোরিকশায় তুলে নেয়। পরে শহরের বাসাবাটি মন্দির এলাকার নির্জন রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোহাগ মারা যায়। ঘটনার পর আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

শওকত আলী বাবু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।