বিএনপিকে এক চুলও ছাড় দেয়া যাবে না : ইনু


প্রকাশিত: ১০:৪৪ এএম, ১৮ অক্টোবর ২০১৪

সাম্প্রদায়িক মৌলবাদ ও জঙ্গিবাদের সমর্থক বিএনপি চক্রকে রাজনীতিতে এক চুলও ছাড় দেয়া যাবে না বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু। শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাসদের জাতীয় কমিটির সভায় তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি জামাত-শিবির এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধীদের সঙ্গ ত্যাগ করতে পারেনি। এই চক্রকে সঙ্গে নিয়ে তারা ৫ জানুয়ারির নির্বাচন বানচাল করতে দেশে যে সন্ত্রাসী তান্ডব চালিয়েছে তার জন্য জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।
 
তথ্যমন্ত্রী অভিযোগ করেন, বিএনপিকে রাজনৈতিকভাবে নতুন জীবন দান করতে একটি বিশেষ চক্র সংলাপের পক্ষে কথা বলছে। এরা মূলত দেশবিরোধী যুদ্ধাপরাধী জামাত ও মৌলবাদীদের দোসর।
 
দলীয় নেতাদের উদ্দেশে তিনি বলেন, বিএনপি চক্রের অপকর্ম ও দেশ বিরোধী ষড়যন্ত্র সম্পর্কে জনগণকে সচেতন করতে হবে।
 
সভায় জাসদের সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, শিরিণ আখতার এমপি, নাজমুল হক প্রধান এমপি, ইকবাল হোসেন খান, মো: খালেদ,আব্দুল হাই তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন। -বাসস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।