ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহত্যবাহী নৌকাবাইচ শনিবার


প্রকাশিত: ১০:২৮ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের উদ্যোগে ও মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সহযোগীতায় ঐতিহত্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী শনিবার দুপুর ২টা থেকে তিতাস নদীর শিমরাইলকান্দি শ্মশান ঘাট থেকে কালাগাজীর মাজার পর্যন্ত নৌকাবাইচ অনুষ্ঠিত হবে। এবারের নৌকাবাইচে জেলার বিভিন্ন স্থানের ১০টি নৌকা অংশগ্রহণ করবে।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে তিতাস নদীতে ঐতিহত্যবাহী নৌকাবাইচ টুর্নামেন্টের কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন ও গ্রামীণ ফোনের এরিয়া ম্যানেজার মোজাম্মেল হক মোল্লা।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আগামী শনিবার দুপুর ২টায় তিতাস নদীতে বর্ণাঢ্য নৌকাবাইচ অনুষ্ঠিত হবে। নৌকাবাইচ চলাকালে যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকবেন। এ জন্য বাইচ চলাকালে নদীতে প্রতিযোগী নৌকা এবং আইন-শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের নৌকা ছাড়া ব্যক্তিগত সকল নৌকা চলাচল বন্ধ থাকবে।

আরটি/এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।