অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে খেলবেন হাফিজ


প্রকাশিত: ০৪:০১ এএম, ১৮ অক্টোবর ২০১৪

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পারবেন পাকিস্তানের ওপেনার মোহাম্মদ হাফিজ। আঙ্গুলে চোট পাওয়ায় অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি ডানহাতি এই অলরাউন্ডার।

হাফিজের ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের মেডিক্যাল ম্যানেজার। স্থানীয় এক গণমাধ্যমকে তিনি বলেন, ‘শেষ দুদিন ধরে নেটে ব্যাটিং করেছেন হাফিজ। দুদিন এক ঘন্টা সময় দিয়েছেন তিনি। কোনো সমস্যাই হয়নি। এমনকি বোলিং আর ফিল্ডিং প্র্যাকটিস করার সময়ও অসুবিধা হয়নি হাফিজের। তার ক্ষত পুরোপুরি শুকিয়ে গিয়েছে। খেলার জন্য তৈরি সে।’

শারজায় প্রস্তুতি ম্যাচ খেলার সময় বাঁ-হাতের তালুতে চোট পান হাফিজ৷ পাঁচটি সেলাইও পড়েছিল হাতে। দলের চিকিৎসক হাফিজকে দুই সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিল। ৩৪ বছর বয়সী হাফিজ পাকিস্তানের হয়ে ৩৬ টেস্ট খেলেছেন। ৫ শতক ও ৯ অর্ধশতকে রান করেছেন ২১৭৪। এ ছাড়া বল হাতে ৩৫ উইকেটও নিয়েছেন তিনি।  দুবাইয়ে আগামী বুধবার প্রথম টেস্টে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।