২০ টাকা চাইলেন সাকিবপত্নী শিশির!


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

সুবিধা বঞ্চিত শিশুদের জন্য বিভিন্ন ক্যাম্পেইনে নিয়মিত অংশগ্রহণ করেন সাকিব আল হাসান। এবার তার দেখানো পথে হাঁটলেন তারই স্ত্রী উম্মে আহমেদ শিশির। সুবিধা বঞ্চিত শিশুদের জন্য সবার কাছে ২০ টাকা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেদন জানিয়েছেন সাকিবপত্নী।

ফেসবুকে শিশির লেখেন, `আমার প্রিয় বন্ধু ও অনুসারীরা, আমরা অনেক টাকা অনেকভাবেই খরচ করি। কিন্তু এবারের ঈদে যদি আমরা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য মাত্র ২০ টাকা খরচ করতে পারি, তাহলে তারা উজ্জ্বল ভবিষ্যত পেতে সহায়তা করবে। না, তারা জামা-কাপড় চায় না। তারা বই আর কলম চায়। নিজেদের ভালো ভবিষ্যৎ রচনায় তারা আপনার অংশগ্রহণ চায়।`

তিনি আরো লেখেন, `আপনার অংশগ্রহণেই একজন শিশুর জীবন পরিবর্তিত হতে পারে। আমাদের সঙ্গেই একত্র সাহায্য করতে এসেছে অপরাজেয়-বাংলাদেশ। শিক্ষালাভের সুযোগ সবার প্রাপ্য। শিশুদেরকে সাহায্য করার সব তথ্য দেওয়া রয়েছে ছবিতে। সবাই এগিয়ে আসুন, ওদেরকে সুযোগ করে দিন।`

প্রসঙ্গত, অপরায়েজ বাংলাদেশ একটি বেসরকারি সংস্থা যারা শিশু শ্রমের বিরুদ্ধে তথা সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা ও শিশুশ্রমের বিরুদ্ধে কাজ করে থাকে।



এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।