বাংলাদেশের সঙ্গে ম্যাচের আগে অস্ট্রেলিয়ার ইনজুরির মিছিল


প্রকাশিত: ০৬:৩৪ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

বাংলাদেশ বিপক্ষে রাশিয়া বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচের আগে একের পর এক ইনজুরির খবর শুনতে হচ্ছে অস্ট্রেলিয়া ফুটবল দলকে। রোববার এই তালিকায় যোগ দিয়েছেন তারকা গোলরক্ষক ম্যাট রায়ান। এর আগে চোটের কারণে আগেই বাদ পড়ে গেছেন নিয়মিত অধিনায়ক মাইল জেডিন্যাক, টমি জুরিচ ও রবি ক্রস।

লা লিগার ম্যাচে ডেপোর্তিভো লা করুণার মাঠে খেলার সময় হাঁটুতে চোট পান এই ভ্যালেন্সিয়ার গোলরক্ষক। খেলা শেষে পার্থে জাতীয় দলে যোগ দেয়ার কথা ছিলো ২৩ বছর বয়সী এই গোলরক্ষকের। রায়ানের চোটের কারণে দলে ডাক পেতে পারেন অ্যাডিলেড ইউনাইটেডের গোলরক্ষক ইউজেনি গ্যালেকোভিক।

সকারুদের সবচেয়ে বড় তারকা টিম কাহিল খেলার জন্য পুরো প্রস্তুত রয়েছেন। এছাড়া কোচ পোস্তেকগলু চোটাক্রান্তদের বিকল্পও এরই মধ্যে খুঁজে নিয়েছেন। জেডিন্যাক, জুরিচ ও ক্রুসের জায়গায় ডাক পেয়েছেন মিডফিল্ডার লুক ব্র্যাট্যান ও দুই স্ট্রাইকার বেন হ্যালোরান ও ক্রিস ইকোনোমিদিস।

আরটি/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।