রাশিফল : ১৬ অক্টোবর


প্রকাশিত: ০৩:০০ এএম, ১৬ অক্টোবর ২০১৪

মেষ: কর্মোপলক্ষে নানা স্থানে ভ্রমণের সুযোগ। মতানৈক্য থেকে মাতৃস্থানীয়া আত্মীয়ার সঙ্গে বিরোধ। সন্তানকে ঘিরে দাম্পত্য জীবনে অসন্তোষ।

বৃষ: অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেয়াই ভালো। কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার ইঙ্গিত। গুরুজনের শারীরিক সমস্যায় বহু ব্যয়।

মিথুন: সহকর্মীদের চক্রান্তে কর্মস্থলে ঝামেলা বাড়তে পারে। কর্ম পরিবর্তনের পরিকল্পনায় আলোর হদিস। সপরিবার অদূরভ্রমণের পরিকল্পনায় আকস্মিক বাধা।

কর্কট: মাত্রাছাড়া জেদের জন্য অর্থক্ষতি ও বিপদের আশঙ্কা। ছোটখাটো সমস্যাকে ঘিরে পরিবারে অশান্তি। সংক্রমণজনিত জ্বরজ্বালার জন্য কাজকর্মে ব্যাঘাত।

সিংহ: উপার্জনের নতুন পথে হাঁটতে গিয়ে বিপত্তির আশঙ্কা। কথাবার্তায় সতর্কতার অভাব বিড়ম্বনা ডেকে আনতে পারে। শারীরিক সমস্যা ভোগাবে।

কন্যা: বুদ্ধি ও কর্মকুশলতায় বৈষয়িক সমস্যার সমাধান। সুযোগসন্ধানী ব্যক্তি থেকে সাবধান। বিষয়সম্পত্তি নিয়ে মামলার সন্তোষজনক নিষ্পত্তি।

তুলা: দলাদলির ফাঁদে পড়ে কর্মস্থলে বিড়ম্বনা বাড়বে। প্রশিক্ষণে সাফল্যের সুবাদে বিকল্প কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। প্রজ্ঞাবান ব্যক্তির সান্নিধ্যে শান্তি।

বৃশ্চিক: বিতর্কবিবাদে জড়িয়ে পড়ার পরিণাম গুরুতর হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ সমস্যা মুক্তির আশা।

ধনু: আত্মম্ভরিতা থেকে শত্রু বৃদ্ধির আশঙ্কা। অংশীদারের কূট চালে ব্যবসায় আকস্মিক অধোগতি। সংক্রমণ ও পাদপীড়া ভোগাবে।

মকর: কর্মসংস্থা পরিবর্তনের চেষ্টা সফল হতে পারে। সম্পত্তি-বিবাদে আত্মজনের সঙ্গে সম্পর্কহানির আশঙ্কা। যুক্তিপূর্ণ বক্তৃতায় শ্রোতাদের মন জয় করতে পারেন।

কুম্ভ: ভাগ্যোদয়ের আশায় স্থানান্তরে যাত্রার পরিকল্পনা সফল হতে পারে। জমি ক্রয়বিক্রয় নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তরে মানসিক ক্লেশ। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

মীন: ব্যবসা সম্প্রসারণের উদ্যোগে আকস্মিক বাধা। সৃষ্টিশীল কাজের সূত্রে আয় বৃদ্ধির হদিস। প্রেমপ্রণয় সূত্রে বিয়ের যোগাযোগ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।