শাকিব খানের নেতৃত্বে পাকিস্তানকে হারাল বাংলাদেশ


প্রকাশিত: ১০:৩৭ এএম, ১৫ অক্টোবর ২০১৪

পাকিস্তানকে হারিয়ে দিলেন নায়ক শাকিব খান। খবরটা শুনলে অবাক লাগলেও ঘটনাটি সত্য। সোমবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে `পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২`-এর শ্যুটিংয়ে পাকিস্তানকে হারিয়ে উল্লাস করে শাকিব খানের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট টিম।

এর আগে শারীরিক অসুস্থতা ও বৈরি আবহওয়ার কারণে শনিবার ও রোববার শ্যুটিংয়ে যেতে পারেননি শাকিব খান। এজন্য সোমবার সকাল থেকেই মাঠে শ্যুটিং শুরু হয়। আর শাকিব খানকে দেখতে মাঠে হাজির ছিলেন পাঁচ শতাধিক মানুষ। এসময় মাঠে দাঁড়িয়ে দর্শক মাতিয়েছেন কোচ ওমর সানি ও খেলোয়াড় ইমন। শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকে ওমর সানি, ইমন দর্শকদের হাত নেড়ে স্বাগত জানিয়েছেন। ইমনের চার ছক্কার ব্যাটিংয়ে স্টেডিয়ামভর্তি দর্শক ছিলো উচ্ছ্বসিত।

স্টেডিয়ামের কর্মকর্তা তোফায়েল আহমেদ ও এসএ আহমেদ ঝনু এ চলচ্চিত্রে বাংলাদেশ বনাম পাকিস্তানের খেলায় আম্পায়ার হিসেবে অভিনয় করছেন। এ প্রথম কোনো চলচ্চিত্রে অভিনয় করতে পেরে অনেক আনন্দিত হয়েছেন বলে জানিয়েছেন।

`পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২` চলচ্চিত্রটির পরিচালক শাফিউদ্দিন শাফি। তিনি জানান, নারায়ণগঞ্জবাসী প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখে এজন্য এ অঞ্চলের সকল দর্শকদের `পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২` এর পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। মঙ্গলবার পর্যন্ত চলবে শ্যুটিং।

তিনি আরও বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে-তে মুক্তি পাবে ছবিটি। চলচ্চিত্রটিতে শাকিব খান, ওমর সানি, ইমন ছাড়াও অভিনয়ে করেছেন জয়া আহসান, মৌসুমী হামিদ প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।