সীমান্তে অস্থিরতা দূর না হলে পাক-ভারত খেলা অসম্ভব


প্রকাশিত: ০৪:২৫ এএম, ২৯ আগস্ট ২০১৫

যতক্ষণ পর্যন্ত ভারত পাকিস্তান সীমান্তে অস্থিরতা দূর না হবে ততক্ষণ পর্যন্ত দুদেশের মধ্যে কোনো ক্রিকেট খেলা সম্ভব নয় বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আকতার।  শুক্রবার দুবাইয়ে স্প্রাইট ক্রিকেট স্টারস টুর্নামেন্টের প্রচার অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

শোয়েব বলছেন, ভারত এবং পাকিস্তানের মধ্যকার সিরিজ শুরুর আগে এই দু`দেশের মধ্যকার চলমান অস্থিরতা প্রথমে দূর করতে হবে। দু`দেশের রাজনৈতিক অস্থিরতা দূর করতে হবে।

এছাড়া ভারতের মাটিতে পাকিস্তানের সিরিজের ব্যাপারে জহির আব্বাসের দেয়া প্রস্তাব বাতিল করে দেন পিসিবির বোর্ড চেয়ারম্যান শাহরিয়ার খান। শোয়েব জানান, পাকিস্তান এবং ভারতের ক্রিকেটীয় স্বার্থে এবং ভক্তদের জন্য হলেও, যত দ্রুত সম্ভব রাজনৈতিক অস্থিরতা দূর করে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। আর ক্রিকেটই হলো তার উত্তম মাধ্যম।

প্র্রসঙ্গত, ডিসেম্বরে ইউএই-তে ভারতের বিপক্ষে পাকিস্তানের তিনটি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ২টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে।

এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।