টুর্নামেন্ট আয়োজন করছেন শারাপোভা


প্রকাশিত: ০৬:১৮ এএম, ২৫ আগস্ট ২০১৫

ইনজুরির কারণে সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না মারিয়া শারাপোভার। তারপরও এখনো দাপটের সাথেই টেনিস খেলে থাকেন এই রাশিয়ান সুন্দরী। তবে এবার নামছেন নতুন ভূমিকায়। শীর্ষ সারির খেলোয়াড়দের নিয়ে লস এ্যাঞ্জেলসে টেনিস টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছেন সাবেক এই নাম্বার ওয়ান তারকা।

আগামী ডিসেম্বরে স্পোটর্স এ্যান্ড ইন্টারটেইনমেন্ট নামের সেই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে ইউসিএলএ টেনস সেন্টারে। দুই দিনব্যাপী এই টুর্নামেন্টে শারাপোভা ছাড়াও খেলবেন মার্কিন যুক্তরাষ্ট্রের মেডিসন কেইস এবং বৃটেনের লারা রবসন। পুরুষদের এককে থাকছেন ২০০৩ সালের ইউএস ওপেন চ্যাম্পিয়ন এ্যান্ডি রডিক। এছাড়াও গত মৌসুমে ইউএস ওপেনে রানার্সআপ হওয়া জাপানের কেই নিশিকোরি এবং আমেরিকার জ্যাক সোক।

দুই দিনের হলেও এই টুর্নামেন্টকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছেন শারাপোভা। এ বিষয়ে এই গ্ল্যামারগার্ল বলেন, `আমি চাই এমন একটা সংস্করণে টুর্নামেন্ট আয়োজন করতে যাতে করে খেলোয়াড়রা অস্ট্রেলিয়ান ওপেনের মতো বড় টুর্নামেন্টের আগে নিজেদের প্রস্তুত করে গড়ে তুলতে পারেন।`

উল্লেখ্য, চোটের কারণে সদ্যসমাপ্ত সিনসিনাটি মাস্টার্সে খেলতে পারেননি এই রাশিয়ান। এর আগে রজার্স কাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি।

আরটি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।