রাশিফল : ১৪ অক্টোবর


প্রকাশিত: ০৩:০৩ এএম, ১৪ অক্টোবর ২০১৪

মেষ: বাঁকা পথে উপার্জনের প্রলোভন এড়াতে না-পারলে বিপদ। প্রভাবশালী ব্যক্তির হস্তক্ষেপে কর্মস্থলে সমস্যামুক্তি। বিমানে  ভ্রমণ এড়ানোই সমীচীন।

বৃষ: শত্রুভাবাপন্ন জ্ঞাতিদের সঙ্গে সম্পত্তি-বিরোধ বাড়বে। হঠকারিতা থেকে কর্মস্থলে বিপদের আশঙ্কা। শেয়ারে বিনিয়োগ না-বাড়ানোই ভালো।

মিথুন: ব্যবসায় গোপন শত্রুতায় অশান্তি বৃদ্ধি ও মানহানির আশঙ্কা। কলাবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতি। গুরুজনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ ও চিকিৎসায় বহু ব্যয়।

কর্কট: নতুন কর্মোদ্যমে সাফল্যের সূচনা। গোপনতা রক্ষায় শৈথিল্যের জেরে বিপত্তির আশঙ্কা। বেহিসেবি খরচের জেরে আর্থিক টানাটানি।

সিংহ: জ্ঞাতিবর্গের প্ররোচনায় হঠকারী সিদ্ধান্ত নিতে গিয়ে ক্ষতির আশঙ্কা। একাধিক উপায়ে আয় বৃদ্ধির যোগ। শত্রুদমনে আইনি পরামর্শ।

কন্যা: মধুর ও যুক্তিপূর্ণ বক্তৃতায় অন্যকে প্রভাবিত করে বিরুদ্ধবাদীদের অনুকূলে আনতে পারেন। ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধি না-করাই ভাল। শ্লেষ্মা বৃদ্ধিতে ভোগান্তি।

তুলা: শেষ সময়ে পদোন্নতি ফের পিছিয়ে যাওয়ার আশঙ্কা। মিষ্ট ভাষণে বিরূপতা কাটিয়ে কার্যোদ্ধার। সংক্রমণজনিত জ্বরকাশিতে ভোগান্তি।

বৃশ্চিক: মন ও বুদ্ধির অস্থিরতায় কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে বাগ্বিতণ্ডা। সন্তানের উচ্ছৃঙ্খল মতিগতি চিন্তা বাড়াবে।

ধনু: জ্ঞাতিশত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয়ের চিন্তা বানচাল হয়ে যেতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শরীর ও মনে বাড়তি চাপ। গুরুজনের চিকিৎসা-বিভ্রাটে বহু ব্যয়।

মকর: ব্যবসায় জটিলতা অস্থিরতা বাড়িয়ে দিতে পারে। আন্তরিক ব্যবহারে অন্যদের প্রভাবিত করতে পারেন। বক্ষঃপীড়ায় দুর্ভোগ।

কুম্ভ: ভুলের জন্য আমদানি-রফতানি ব্যবসায় ক্ষতি হতে পারে। অকারণে গণ্ডগোলে জড়িয়ে বিপত্তির আশঙ্কা। প্রেমপ্রণয়ে জটমুক্তির আশা।

মীন: বুদ্ধিবিভ্রম ও পরিকল্পনার ত্রুটিতে মানহানি ও অর্থক্ষতির আশঙ্কা। শত্রুদমনে বন্ধুর সাহায্য মিলতে পারে। মামলার ফল অনুকূলে যাওয়ারই সম্ভাবনা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।