মেসিকে জাতীয় দলে খেলা ছেড়ে দেয়ার পরামর্শ


প্রকাশিত: ০৫:০৬ এএম, ২২ আগস্ট ২০১৫

লিওনেল মেসিকে জাতীয় দলের হয়ে খেলা ছেড়ে দেয়ার পরামর্শ দিয়েছেন আর্জেন্টিনার স্ট্রাইকার কার্লোস তেভেজ। তিনি বলেন, বিশ্বসেরা এই ফুটবলার জাতীয় দলে শতভাগ উজাড় করে খেলেন। কিন্তু মাঠে সব সময় সবচেয়ে বেশি সমালোচনার শিকার হন।
 
শুক্রবার টেলিভিশন চ্যানেল অ্যামেরিকাকে কার্লোস তেভেজ বলেন, আপনি তাকে নিয়ে সমালোচনা করেন যে ভালো খেলছে না কিংবা খেলার জন্যে আনফিট। কিন্তু আপনি তাকে নিয়ে সমালোচনা করতে পারেন না যে কিনা বিশ্বসেরা, যার ফুটবল বাদে বাড়তি কিছু নিয়ে চিন্তা নেই!
 
তেভেজ আরো বলেন, আমি যদি মেসির জায়গায় থেকে এ রকম সমালোচনা শুনতাম তাহলে আর্জেন্টিনার হয়ে খেলা ছেড়ে দিতাম। দ্বিতীয়বার দলের কথা চিন্তা করতাম না। আমি মেসিকেও এই পরামর্শ দিচ্ছি। তবুও সে আর্জেন্টিনাকে ভালোবাসে বলে বারবার ফিরে আসে।

গণমাধ্যমকর্মীদের ওপর ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, গণমাধ্যমকর্মীদের দায়িত্ব প্রতিদিন নিত্য নতুন তথ্য দেয়া, সমালোচনা করা নয়। আপনারাও আমার সঙ্গে একমত হবেন আবার নাও হতে পারেন, আপনারা কখনোই তার (মেসির) মত খেলোয়াড় হতে পারবেন না। কিন্তু আপনারা তাকে আঘাত করতে পারেন না।
 
এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।