১৮ বছর পর চেলসিকে হারাল লেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৮ এএম, ২৩ ডিসেম্বর ২০১৮

মাউরিজ্জিও সারির অধীনে ঘরের মাঠে প্রথম পরাজয়ের মুখ দেখল বিগ বাজেটের দল চেলসি। লেস্টার সিটির কাছে তারা হেরেছে ০-১ গোলের ব্যবধানে। লেস্টারের হয়ে একমাত্র গোলটি করেন জ্যামি ভার্ডি। ২০০০ সালের পর প্রথমবারের মতো লেস্টার সিটির বিপক্ষে ঘরের মাঠে হারল চেলসি।

ম্যাচের শুরু থেকে ঘরের মাঠে আক্রমণের পসরা সাজিয়ে বসে চেলসি। ১৭ মিনিটে উইলিয়ানের কর্নার থেকে দাভিদ লুইজের হেড গোলবারের সামান্য বাইরে দিয়ে চলে যায়।

৩৩ মিনিটে হাজার্ডের শট গোলবারে প্রতিহত হয়। ৪১ মিনিটে এনদিদির শট দুর্দান্ত ভঙ্গিমায় রুখে দেন চেলসি গোলরক্ষক কেপা। প্রথমার্ধে দু’দলই গোল করতে ব্যর্থ হলে গোলশূন্য অবস্থাতেই শেষ হয় খেলা।

বিরতি থেকে ফিরেই লেস্টার সমর্থকদের আনন্দে ভাসান জ্যামি ভার্ডি। ৫১ ম্যাডিসনের ক্রস থেকে চেলসি গোলরক্ষককে বুলেট শটে পরাস্ত করেন এই ইংলিশ ম্যান। বিগ সিক্স দলগুলোর বিপক্ষে শেষ ১৫টি প্রিমিয়ার লিগ ম্যাচে এটি ভার্ডির ১৩তম গোল।

৫৮ মিনিটে প্রায় দলকে সমতায় ফিরিয়েই ছিলেন এডিন হাজার্ড। কিন্তু তার শট কেস্পার স্মাইকেল রুখে দেন। ম্যাচ শেষের এক মিনিটে আগে রুডিগারের শট গোলবারের সামান্য বাইরে দিয়ে গেলে ০-১ ব্যবধানে হেরে মাঠ ছাড়ে সারির দল। এই পরাজয়ের ফলে লিগ টেবিলের ৪ নম্বরে নেমে গেল হাজার্ডের দল।

আরআর/জেডএ

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।