১৮ আগস্ট ২০১৫ : ছবিতে সারাদিন


প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১৮ আগস্ট ২০১৫
ছবি - বিপ্লব দিক্ষিৎ

একটি ছবি হাজার শব্দের সমান। চীনা এই প্রবাদকে স্বার্থক করতে জাগো নিউজের পাঠকদের জন্য ছবির মাধ্যমে আজকের ঢাকা ও চলমান ঘটনাপ্রবাহ তুলে ধরা হলো-

hajj
hajjসরকারি ব্যবস্থাপনায় হজে গমনেচ্ছুরা রাজধানীর উত্তরায় আশকোনা হজ ক্যাম্পে তিন/চার দিন ধরে অপেক্ষা করেও ভিসা জটিলতায় সৌদি আরবে যেতে পারছেন না।

kader
kaderরাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সুলতানা কামাল মিলনায়তনে মঙ্গলবার দুপুরে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

kaderবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদকে আটকের পর মঙ্গলবার রাজধানীর পান্থপথের সাম‍ুরাই কনভেনশন সেন্টারের চিত্র।

bfuj
bfujসাংবাদিক শওকত মাহমুদকে গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের (বিএফইউজে) মানববন্ধন।

press
pressমঙ্গলবার রাজধানীতে ইন্টারনেট সার্ভিস প্রোভাইটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ।

abdur rahaman
abdur rahaman

জাতীয় প্রেসক্লাবের সামনে মঙ্গলবার ইঞ্জিনিয়াস ইনস্টিটিউশন আয়োজিত মানববন্ধন।

ershad
ershadশিশু হত্যা ও নারী নির্যাতন বন্ধের দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ।

dr. amajudin
dr. amajudinপান্থপথ এলাকার সামারাই কনভেনশন সেন্টারে মঙ্গলবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ।

ferdusশওকত মাহমুদের গ্রেফতারের খবরে ডিবি কার্যালয়ে জামা-কাপড় ওষুধ ও খাবার নিয়ে অপেক্ষায় থাকলেও স্বামীর দেখা পাননি তার স্ত্রী ফেরদৌসী মাহমুদ।

আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।