ঠাকুরগাঁও জামায়াতের আমির গ্রেফতার


প্রকাশিত: ০৫:৫১ এএম, ১৭ আগস্ট ২০১৫

ঠাকুরগাঁও জেলা জামায়াতে ইসলামীর আমির মো. আব্দুল হাকিমকে হত্যা ও নাশকতাসহ একাধিক মামলার আসামি হওয়ায় তাকে বাসা থেকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার গভীর রাতে ঠাকুরগাঁও জেলা জামায়াত আমির আব্দুল হাকিমকে তার হাজিপাড়ার নিজ বাসভবন থেকে গ্রেফতার করে পুলিশ ও বিজিবি।

উল্লেখ্য, হরতাল অবরোধে নৈরাজ্য সৃষ্টি, মাওলানা সাঈদীর ফাঁসির রায়কে কেন্দ্র করে পুলিশের ওপর হামলা, গত বছরের ৫ জানুয়ারি নির্বাচনের দিন সহকারী প্রিজাইডিং অফিসারকে হত্যাসহ বিভিন্ন অভিযোগে ডজন খানেক মামলা রয়েছে তার বিরুদ্ধে।

হাকিমের স্ত্রী জাকিয়া জাবিন জাগো নিউজকে বলেন, রাত দুইটার দিকে পুলিশ ও বিজিবির ছয়টি গাড়ি বাসার চারদিকে ঘিরে ফেলে। পরে ওসির নেতৃত্বে বাড়িতে ঢুকে তারা আমার স্বামীকে গ্রেফতার করে নিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জাগো নিউজকে জানান, রোববার রাত দুইটার দিকে জেলা শহরের হাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) যৌথদল তাকে গ্রেফতার করে। এতোদিন আত্মগোপনে থাকায় আমরা হাকিমকে গ্রেফতার করতে পারিনি। রাতে তার বাসায় অবস্থানের খবর পেয়ে সেখানে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করি।

রবিউল এহসান রিপন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।