জকোভিচকে হারিয়ে চ্যাম্পিয়ন মারে


প্রকাশিত: ০৪:৫৩ এএম, ১৭ আগস্ট ২০১৫

নোভাক জকোভিচকে হারিয়ে রজার্স কাপের শিরোপা জয় করেছেন অ্যান্ডি মারে। প্রায় ৩ ঘণ্টাব্যাপী এ লড়াইয়ে ৬-৪, ৪-৬ এবং ৬-৩ গেমে ম্যাচ জিতে নেন এই স্কটিশ তারকা।

গত সোমবারই এটিপি র্যাংকিংয়ের ২ নম্বরে উঠে এসেছেন মারে। এ সপ্তাহেই দারুণ জয় পেলেন এই ব্রিটিশ। ২০১৩ থেকে টানা আট ম্যাচ হারের পর এই প্রথম জকোভিচকে হারালেন তিনি।

এই জয় কোচ এমিলি মরিসমোকে উৎসর্গ করেছেন মারে। কারণ মরিসমো ম্যাচের দিনই একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। পুরুষ টেনিস খেলোয়াড়দের মধ্যে একমাত্র মারেরই মহিলা কোচ রয়েছে। তার সম্পর্কে বলেন, ‘আমি তার ব্যাপারে বিস্তারিত জানি না, সকালে ঘুম থেকে উঠে আমরা ইন্টারনেটে তার এবং বাচ্চার একটি ছবি দেখেছি। এখনো তার সাথে কথা হয়নি।’

জয়ের পর মারে বলেন, এই জয়টি ছিল খুবই দারুণ, বিশেষ করে যেভাবে খেলা হয়েছে। তবে ম্যাচ হারার পর পুরো কৃতিত্ব প্রতিপক্ষকে দিয়েছেন জকোভিচ। বলেছেন, মারের এই জয় প্রাপ্য ছিল। সে দুর্দান্ত খেলেছে, তার সার্ভ ছিল খুবই ভালো।

আরটি/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।