এ কোন রিয়াজ!


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১৬ আগস্ট ২০১৫

ব্যস্ত রেলস্টেশন। মানুষ আসছে যাচ্ছে। এরইমাঝে লম্বা দাড়িওয়ালা একজন। ময়লা তার পোশাক। নীল রঙের একটি শার্ট ও একটি নরমাল প্যান্ট পরে সাধারণভাবে একটি চায়ের দোকানে চা খাচ্ছেন তিনি। বলে না দিলে চিনতে কষ্ট হবে এ আমাদের প্রিয় অভিনেতা রিয়াজ।

সম্প্রতি একটি শুটিংয়ে কমলাপুর রেলস্টেশনে এমন সাজেই দেখা গেল তাকে। সিমিত রায় অন্তর পরিচালিত ‘প্রতীক্ষা’ শিরোনামের টেলিছবির দৃশ্য এটি।

নির্মাতা জানালেন, গল্পে দেখা যাবে রিয়াজ একটি মেয়ের জন্য রেলস্টেশনে ২০ বছর ধরে অপেক্ষা করছেন। অপেক্ষা করতে করতে তার অবস্থা পাগল প্রায়। তিনি মেয়েটিকে ভালোবাসেন। মেয়েটি থাকেন সিলেটে। মেয়েটির ট্রেনে করে ঢাকায় আসার কথা ছিল ২০ বছর আগে। এতগুলো সময় পার হয়ে গেলেও শেষ হয়না রিয়াজের প্রতীক্ষা।

নাটকে আজ থেকে ২০ বছর আগে এবং বর্তমান সময়কে তুলে ধরা হয়েছে। আশির দশকের সে প্রেম এখনো এক মিনিটের জন্যে হলেও ধূসর হয়ে যায়নি। বাংলা বাজারের একজন বইয়ের দোকানের ম্যানেজার যার নাম শোভন। যে কিনা নুপূর নামের একটি মেয়ের সঙ্গে প্রেম করে। সে থাকে সিলেটে। রং নাম্বারে তার সঙ্গে পরিচয়। শোভন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ আর নুপূর চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া।

অন্তর আরো জানালেন, রিয়াজ-ফারিয়া ছাড়াও টেলিছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুনিয়া ইসলাম, মাসুদ রানা মিঠু, আল আমিন সবুজ প্রমুখ।

টেলিফিল্মটি আসছে কোরবানী ঈদে যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে জানালেন নির্মতা।  

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।