বাড্ডায় খুন : নিহতদের ময়নাতদন্ত সম্পন্ন


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১৪ আগস্ট ২০১৫
ফাইল ছবি

রাজধানীর বাড্ডায় গুলিতে নিহত তিনজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার দুপুর আড়াইটায় তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস ময়নাতদন্ত সম্পন্ন করেন।

পরে বিভাগীয় প্রধান ডা. হাবিবুজ্জামান চৌধুরী সংবাদ সম্মেলনে বলেন, তিনজনই গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। কাছ থেকে তাদের গুলি করা হয়। গামা ও মানিক উভয়ের শরীর থেকে একটি করে গুলি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে পিস্তল দিয়ে তাদের গুলি করা হয়।

এর আগে, বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরানুল হাসান তাদের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।
প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ঢাকার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শামসু মোল্লা ও উত্তর বাড্ডার হাফ জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক ফিরোজ আহমেদ ওরফে মানিক (৪০)। ওই সময় গুলিবিদ্ধ হন স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ আরো দুইজন। শুক্রবার সকাল সাড়ে ৯টায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান গামাও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।