স্ত্রীর হাতে চড় খাওয়া বলিউড তারকারা


প্রকাশিত: ০১:২৪ পিএম, ১২ আগস্ট ২০১৫

বলিউডের বড় পর্দায় তারা একেকজন মস্ত বড় হিরো। ভিলেনকে পিটিয়ে তক্তা বানিয়ে ছাড়েন তারা। কিন্তু বাস্তবজীবনে তাদেরই বিপদে পড়তে হয়েছে বহুবার! ঘরে ও বাইরে দুই জায়গাতেই স্ত্রীর হাতে আদরের বদলে মার খেয়েছেন। তেমনি চড় খাওয়া কয়েকজন তারকার গল্প নিয়ে আজকের আয়োজন-

সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুতের স্ত্রী অঙ্কিতা লোখান্ডে সিনেমায় কাজ না করলেও ছোট পর্দার নিয়মিত মুখ। টিভি সিরিজ ‘পবিত্র রিশতা’র এই নিরীহ নারীটি কিন্তু আদতে তেমন নিরীহ নন! শুটিং সেটে সবার সামনেই তিনি চড় মেরেছিলেন সুশান্তকে। এ কথা আবার গণমাধ্যমকে জানিয়েছিলেন খোদ সুশান্ত।


অক্ষয় কুমার

একটি হোটেলের লবিতে একবার জনসম্মুখে স্বামী অক্ষয়কে চড় কষিয়েছিলেন টুইংকেল খান্না। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অক্ষয়ের যখন সম্পর্কের গুজব যখন তুঙ্গে ছিলো তখন টুইংকেল রীতিমতো অক্ষয়কে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেছিলেন।


ইমরান হাশমি

রূপালি পর্দার ব্যাডবয় খ্যাত ইমরান হাশমির পর্দার বাইরের জীবন যাপন একদমই আলাদা। সেখানে পান থেকে চুন খসলেই শাসনের স্বীকার হোন এই অভিনেতা। ইমরান নিজেই স্বীকার করেছেন স্ত্রী পারভিনের হাতে বহু চড় খেয়েছেন তিনি।


কারান সিং গ্রোভার

বিপাশা বসুর নতুন বয়ফ্রেন্ড কারান সিং গ্রোভারের সাবেক স্ত্রী জেনিফার উইঙ্গেট কারানকে চড় মেরেছিলেন ‘দিল মিল গ্যায়ে’র শুটিং সেটে, যখন জানতে পেরেছিলেন কারান তার সঙ্গে প্রতারণা করেছেন।

আরিয়ান বৈদ
আমেরিকান স্ত্রী আলেকজান্দ্রা কপলির সঙ্গে প্রায়ই ঝামেলা লাগতো মডেল ও অভিনেতা আরিয়ান বৈদের। তিনি অভিযোগ করেছিলেন, আলেকজান্দ্রা তার পরিবারের মানুষজনকে সম্মান দেন না, ভালো ব্যববহার করেন না। এ কারণে তিনি যথেষ্ট বিরক্ত। এই তিক্ততা এমন পর্যায়ে গিয়েছিল যে শুটিংয়ের সেটে সবার সামনে আলেকজান্দ্রাকে চড় মেরে বসেছিলেন আরিয়ানকে।

আরএএইচ/এইচএন/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।