বিএনপির আন্দোলনে জনগণ আর সাড়া দেবে না


প্রকাশিত: ০৯:২০ এএম, ০৮ অক্টোবর ২০১৪

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গত পাঁচ বছর ধরে আন্দোলনের অনেক চেষ্টা করেও সফল হয়নি। কারণ তাদের আন্দোলনে সাধারণ মানুষের কোনো সম্পৃক্ততা নেই। তাই তাদের আন্দোলনে জনগণ আর সাড়া দেবে না।

বুধবার সকালে চট্টগ্রামে বাংলাদেশ রোড অ্যান্ড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কার্যালয় পরিদর্শনের পর সাংবাদিকদের কাছে মন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি বলেন, ডিসেম্বরের মধ্যে মহাসড়কের সব বাইপাস সড়কের কাজ শেষ হবে। চার থেকে পাঁচ ঘণ্টার মধ্যে ঢাকা থেকে চট্টগ্রামে আসা-যাওয়ার ব্যবস্থা হবে।

নগড়জুড়ে থাকা বিলবোর্ড নিয়ে সাংবাদিকদের তিনি বলেন, আমি যখনই চট্টগ্রামে আসি, দেখি নতুন নতুন বিলবোর্ড উঠছে, যা পুরো শহরের সৌন্দর্য্য নষ্ট করে ফেলছে। সিটি কর্পোরেশনের এক কর্মকর্তার নেতৃত্বে একটি সিন্ডিকেট বিলবোর্ড নিয়ে কোটি কোটি টাকার ব্যবসা করছে।

মন্ত্রী বিআরটিএ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, আমি সবসময় খবর পাই- এখানে দুর্নীতি হচ্ছে। আপনারা মানুষকে জিম্মি করে রেখেছেন। সব সময় আপনারা অনিয়ম করেন, আমার কাছে খবর আছে। আমি আপনাদের সতর্ক করে দিচ্ছি।

এর আগে সকালে বিআরটিএ কার্যালয়ে গিয়ে মন্ত্রী হাজিরা খাতা দেখে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতির বিষয়টি পর্যবেক্ষণ করেন। তিনি বিআরটিএ’র বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন এবং বিভিন্ন ফাইলপত্র পর্যালোচনা করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।