চক্রান্ত করতে লন্ডনে যাচ্ছেন খালেদা : খাদ্যমন্ত্রী


প্রকাশিত: ০৭:৫৯ এএম, ১১ আগস্ট ২০১৫

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া চিকিৎসার নাম করে লন্ডনে চক্রান্ত করতে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাড.কামরুল ইসলাম।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট আয়োজিত‘জাতীয় শোক দিবস’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

কামরুল বলেন, যার সাথে পাকিস্তানের আইএসআই, আল-কায়দা ও জঙ্গীদের সম্পর্ক  সেই তারেক রহমানের সাথে লন্ডনে দেখা করার পর নতুন পরিকল্পনা করে দেশে ফিরে তিনি (খালেদা জিয়া) কোন পথে হাটেন তা এখন দেখার বিষয়।

তিনি বলেন, খালদা জিয়া এবং তারেক রহমানকে বিশ্বাস করা যায় না, এরা ক্ষমতার জন্য উন্মাদ হয়ে গেছে। সুস্থ রাজনীতি এদের মাঝে নেই। এরা লন্ডনে বসে ষড়যন্ত্র ছাড়া আর কিছুই করবে না।

বিএনপির যারা সুস্থ রাজনীতিতে বিশ্বাস করে তারা যতদিন পর্যন্ত দল থেকে খালেদা  ও তারেককে বিতাড়িত করতে না পারবে ততদিন র্পযন্ত বিএনপি সুস্থ রাজনীতিতে ফিরতে পারেবে না উল্লেখ করে তিনি বলেন, যে দিন বাংলাদেশের  সরকারি দল বিরোধী দল উভয় দলই মুক্তিযোদ্ধের পক্ষের শক্তি হবে সে দিন অবশ্যই সুস্থ রাজনীতির ধারায় দেশ এগিয়ে যাবে।

আয়োজক সংগঠনের সভাপতি মনিরুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সামসুল কুতুব, সংগঠনের উপদেষ্টা মেজর (অব) জিয়াউদ্দীন আহমেদ, মহাসচিব নাজমুল হাসান পাখী,আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এম এ করিম প্রমুখ।

আএসএস/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।