যুক্তরাষ্ট্রে সাকিব-শিশির


প্রকাশিত: ০৬:৫৭ এএম, ১১ আগস্ট ২০১৫

টানা চারটি ওয়ানডে সিরিজ জয়। টেস্টেও ভালো খেলছে টাইগাররা। খুশির জোয়ারে ভাসছে পুরো বাংলাদেশ। আর এই খুশির একজন মহানায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

অস্ট্রেলিয়া সিরিজের আগে দুই সপ্তাহের ছুটি পেয়েছেন টাইগাররা। তাই স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়ে উড়াল দিলেন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে।

ব্যক্তিগত জীবনেও পাচ্ছেন সবচেয়ে বড় খুশির সংবাদ। সব ঠিক থাকলে আগামি নভেম্বরেই বাবা হচ্ছেন এই বিশ্বসেরা তারকা। অক্টোবরে অস্ট্রেলিয়ার সাথে খেলা থাকার কারণে স্ত্রী শিশিরকে তেমন সময় দিতে পারবেন না সাকিব। তাই এই ছুটিতে পুরো সময়টা স্ত্রীকে দেবার জন্য পাড়ি জমাচ্ছেন সুদূর আমেরিকায়।

যাওয়ার আগে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিজের ফেসবুক পেজে আপলোড দিলেন সাকিব। আর ছবির ক্যাপশনে লিখেছেন ‘অফ টু ইউএসএ’।

দক্ষিণ আফ্রিকার সাথে সিরিজ চলাকালে হঠাৎ চারদিকে গুজব ছড়িয়ে পড়ে বাবা হচ্ছেন সাকিব। তারপর নিজেও এর সত্যতা স্বীকার করেন। কয়েকদিন আগে নিজের রেস্টুরেন্ট উদ্বোধন করার সময় জানান সন্তানের নামও ঠিক করে ফেলেছেন তারা। এখন  শুধু অপেক্ষা অনাগত সন্তানের আগমনের।

আরটি/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।