গজনি স্টাইলে বিয়ে করছেন অসিন (ভিডিও)


প্রকাশিত: ০৯:৩৩ এএম, ১০ আগস্ট ২০১৫

বলিউডে আরেকটি বিয়ের সানাই বাজতে চলেছে। শোনা যাচ্ছে বিয়ে করতে যাচ্ছেন ‘গজনি’ তারকা অসিন। তবে মজার ব্যাপার হলো দক্ষিণের এই নায়িকার জীবনে ‘গজনি’ ছবির প্রেমটাই সত্যি হয়ে দেখা দিচ্ছে।

সাত বছর আগে বলিউডে নিজের প্রথম ছবিটিতে ভারতের শীর্ষ এক মোবাইল কোম্পানির মালিক সঞ্জয় সিংহানিয়ার প্রেমে পড়েছিলো তার অভিনীত চরিত্র। কে জানতো, এর কয়েক বছর পর সত্যি সত্যি তেমন একজন শিল্পপতিকেই জীবনসঙ্গী করবেন তিনি! ভারতের শীর্ষ মোবাইল কোম্পানি মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।

ঘনিষ্ঠরা জানিয়েছেন, ৩৬ বছর বয়সী রাহুলের সঙ্গে আরও আগেই বিয়ের কাজটা সেরে ফেলতে চাইছিলেন আসিন। কিন্তু নিজের নতুন ছবি ‘অল ইজ ওয়েল’র কাজ হাতে থাকায় তা ঝুলিয়ে রেখেছিলেন ২৯ বছর বয়সী এই তারকা।

অবশেষে সেই কাজ চুকিয়ে এখন তিনি বিয়ে করতে প্রস্তুত। বিয়ে প্রসঙ্গে অসিন বলেছেন, ‘এখন আমার হাতের সব কাজ শেষ করছি। ফলে ব্যক্তিজীবনে আরও বেশি সময় দিতে পারবো। এ ছাড়া বিয়ের পর দুই বছর পর্যন্ত নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হবো না। বিয়ের মজাটা ভালো করে উপভোগ করতে চাই।’

অসিনের ‘খিলাড়ি ৭৮৬’ ছবির সহশিল্পী বলিউড অভিনেতা অক্ষয় কুমারের ঘনিষ্ঠ বন্ধু হলেন রাহুল শর্মা। কয়েক বছর আগে মাইক্রোম্যাক্সের মডেল হন অক্ষয় ও টুইংকেল খান্না দম্পতি। তখন থেকেই নাকি সম্পর্কের শুরু।

এদিকে আগামী ২১ আগস্ট মুক্তি পাচ্ছে আসিনের ‘অল ইজ ওয়েল’। উমেশ শুক্লার পরিচালনায় এতে আরও আছেন অভিষেক বচ্চন, ঋষি কাপুর ও সুপ্রিয়া পাঠক।



এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।