রায়নাকে টেস্টে ব্যস্ত রবি শাস্ত্রী


প্রকাশিত: ০৫:১৭ এএম, ০৮ অক্টোবর ২০১৪

শেষ টেস্ট ম্যাচটি খেলেছেন ২০১২ সালের সেপ্টেম্বর মাসে; এরপর ভারতের টেস্ট দলে জায়গা হয়নি সুরেশ রায়নার। ওয়ানডে ও টোয়েন্টি২০ ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করলেও টেস্টে স্কোয়াডে তিনি উপেক্ষিতই থেকে গেছেন। কিন্তু বিষয়টি পছন্দ হচ্ছে না ভারত জাতীয় ক্রিকেট দলের বর্তমান ডিরেক্টর ও সাবেক কিংবদন্তি ক্রিকেটার রবি শাস্ত্রীর।

রায়নাকে যতো দ্রুত সম্ভব টেস্টে ফেরাতে চান তিনি। মঙ্গলবার রবি শাস্ত্রী বলেছেন, ‘রায়নার মতো একজন ব্যাটসম্যান টেস্ট খেলতে পারছে না এটা দুঃখজনক ব্যাপার। দলের পরিচালক হিসেবে যতো শিগগিরই সম্ভব তাকে টেস্ট খেলার বিষয়ে সাহায্য করতে চাই আমি। কারণ রায়না একজন দুর্দান্ত ব্যাটসম্যান। তার ব্যাটিং সেন্স অনেক বেশি প্রখর।’

উল্লেখ্য, সম্প্রতি রায়নার দুর্দান্ত এক সেঞ্চুরির ওপর ভর করেই চ্যারম্পিয়ন্স লিগ টোয়েন্টি২০ ক্রিকেটের শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। এই সেঞ্চুরির সুবাদে নতুন করে আলোচনায় উঠে এসেছেন হার্ড হিটিং ব্যাটসম্যান রায়না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।