রাজস্থান রয়্যালসের হেড কোচ হচ্ছেন ওয়ার্ন!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২০ পিএম, ২৪ আগস্ট ২০১৮

দুই বছর নিষিদ্ধ থাকার পর গত মৌসুমে আবারও আইপিএলে ফিরেছে রাজস্থান রয়্যালস। গতবার দলটির মেন্টর হিসেবে কাজ করেছেন অস্ট্রেলিয়ান স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন। আগামী মৌসুমে তাকে দেখা যেতে পারে দলটির হেড কোচ হিসেবে। 'ব্যাঙ্গালুরু মিরর' জানিয়েছে এমন সম্ভাবনার কথা।

গত মৌসুমে এলিমিনেটরে এসে বাদ পড়ে রাজস্থান রয়্যালস। আজিঙ্কা রাহানের দলের মেন্টর হিসেবে কাজ করা ওয়ার্নকে এবার আরও বড় দায়িত্ব দেয়ার কথা ভাবছে ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ।

যদিও এখন পর্যন্ত কোনো কিছু নিশ্চিত হয়নি। তবে ওয়ার্ন মেন্টর থাকাবস্থায় দলের খেলোয়াড়দের সঙ্গে তার বোঝাপড়া বেশ ভালো ছিল, যার প্রভাব মাঠেও দেখা গেছে।

ওয়ার্ন যদিও গতবার খুব বেশি সময় রাজস্থান রয়্যালসের সঙ্গে কাটাতে পারেননি। পুরো মৌসুম তিনি ছিলেন না। তবু অস্ট্রেলিয়ান কিংবদন্তির কাজে বেশ খুশি ফ্রাঞ্চাইজিটি। এজন্য তাকে আগামী মৌসুমে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয়ার চিন্তাভাবনা তাদের।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।