আরইউজের সভাপতি শাহেদ ও সম্পাদক মামুন


প্রকাশিত: ০১:৩১ পিএম, ০৮ আগস্ট ২০১৫

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) দ্বি-বার্ষিক নির্বাচনে কাজী শাহেদ সভাপতি ও মামুন-অর-রশিদ মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার বিকাল ৩টায় ভোট গণনা শেষে আরইউজের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবদুস সামাদ ফলাফল ঘোষণা করেন।

এর আগে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজশাহী সাধারণ গ্রন্থাগারে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সভাপতি পদে কাজী শাহেদ ৩০ ভোট ও সাধারণ সম্পাদক পদে মামুন-অর-রশিদ ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

অন্যদিকে, নির্বাচনে ইউনিয়নের কোষাধ্যক্ষ পদে ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তবিবুর রহমান মাসুম। এছাড়া সদস্য পদে ২৯ ভোট পেয়ে সাইফুর রহমান রকি ও ২৮ ভোট পেয়ে জনাব আলী নির্বাচিত হয়েছেন।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে এবার সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মুস্তাফিজুর রহমান খান, কাজী শাহেদ ও রাশেদ ইবনে ওবায়েদ। এছাড়া সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মামুন-অর-রশিদ, সৌরভ হাবিব ও শামস উর রহমান রুমি।

কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তবিবুর রহমান মাসুম, আবুল কালাম আজাদ ও মো. সোহাগ আলী। আর নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন, তৈয়বুর রহমান, আসাদুজ্জামান আসাদ, সামাদ খান, সামশুন্নাহার মিনা, সাইফুর রহমান রকি ও জনাব আলী।

প্রসঙ্গত, নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

শাহরিয়ার অনতু/এআরএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।