গাজীপুরে গণপিটুনিতে ১ ডাকাত নিহত


প্রকাশিত: ০৩:৫৫ এএম, ০৬ আগস্ট ২০১৫

গাজীপুরের কাপাসিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে গণ পিটুনিতে এক ডাকাত নিহত হয়েছেন। নিহত ডাকাত শামীম (৪০) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার টাঙ্গাব ইউনিয়নের পাচাহার (বকুলতলা) গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। বুধবার মধ্যরাতে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত আনুমানিক আড়াইটার দিকে ১৫/২০ জনের সশস্ত্র এক দল ডাকাত নামিলা গ্রামে ডাকতির প্রস্তুতি নিচ্ছিলেন। পরে এলাকাবাসীর চিৎকারে গ্রামের লোকজন চারপাশে একত্রিত হলে ডাকাতরা ছত্রভঙ্গ হয়ে যান। এসময় গ্রামবাসী নামিলা-উলুসরা সড়কের বড় খালের নিচে ডাকাত শামীমকে আটক করে গণপিটুনি দিলে তিনি মারা যান। নিহত ডাকাতের কাছ থেকে একটি দা ও টর্চ লাইট পাওয়া যায়। নিহতের মরদেহ কাপাসিয়া থানায় রাখা হয়েছে।

কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জাগো নিউজকে জানান, নিহত ডাকাত শামীমের নামে গাজীপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও নরসিংদীর বিভিন্ন থানায় মার্ডারসহ ১৮টি ডাকাতির মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসী ডাকাত শামীমকে আটক করে গণপিটুনি দিলে ডাকাত তিনি মারা যান।  
                    
মো. আমিনুল ইসলাম/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।