রাশিফল : ০৬ আগস্ট ২০১৫


প্রকাশিত: ০৩:১১ এএম, ০৬ আগস্ট ২০১৫

মিথুন: বিলম্ব হলেও কর্মক্ষেত্রে দক্ষতার স্বীকৃতি পেতে পারেন। বাহন ক্রয়ের শুভ দিন। নতুন পথে উপার্জনের পরিকল্পনা সফল হতে পারে।

মেষ: কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা। ভাগ্যোদয়ের জন্য সংস্থা পরিবর্তনের পরিকল্পনায় আশার আলো। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে।
     
বৃষ: কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। শেয়ারে আপাতত বিনিয়োগ না-করাই ভালো। ভ্রমণের পরিকল্পনায় ব্যাগাত।

কর্কট: দুরূহ কাজের দায়িত্ব নেওয়ার অনুকূল দিন। সুস্থ থাকার তাগিদেই উত্তেজনা এড়ানো দরকার। অযাচিত কোনো সুযোগের ফাঁদে পা দিলে বিপত্তি ঘটতে পারে।
    
সিংহ: অন্যমনস্কতায় কাজকর্মে ভুলভ্রান্তির আশঙ্কা। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মতান্তর। নতুন কোনো কাজের সম্ভাবনা উজ্জ্বল এবং সেই সূত্রে অন্যত্র যেতে হতে পারে।
    
কন্যা: উদ্যমের অভাবে নতুন পরিকল্পনা ভন্ডুল হয়ে যেতে পারে। জ্যোতিষচর্চায় ব্যুৎপত্তির স্বীকৃতি। আদানপ্রদান নিয়ে প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা।
     
তুলা: কর্মক্ষেত্রে নানা স্থানে ভ্রমণের যোগ। শত্রুর মোকাবিলায় আইনি প্রস্তুতি দরকার।
    
বৃশ্চিক: কর্মসূত্রে বিদেশ সফরের সুখবর মিলতে পারে। স্বজনবান্ধবের সঙ্গে সম্পর্কের উন্নতি। অপ্রত্যাশিত প্রাপ্তি বিহ্বল করে ফেলতে পারে।
    
ধনু: মিষ্ট ভাষণে অন্যকে প্রভাবিত করে কার্যোদ্ধার। শুভ অনুষ্ঠানে দুষ্কৃতীদের হামলা রুখে দিতে পারেন।

মীন: কর্মসূত্রে দূরভ্রমণের সুযোগ। কোনো মহিলার কারসাজিতে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

মকর: অপ্রত্যাশিত ভাবে কর্মসমস্যার সমাধানের সম্ভাবনা। রক্তচাপের হেরফেরে নানান রোগভোগ। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।
     
কুম্ভ: কর্তাব্যক্তির আনুকূল্যে কর্মক্ষেত্রে জটিলতার অবসান। পৈতৃক সম্পত্তি ভাগাভাগি নিয়ে ভাইবোনের সঙ্গে বিবাদ। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন।

এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।