কুমিল্লার আদালতে হাজিরা দিলেন এম কে আনোয়ার


প্রকাশিত: ১০:৪৫ এএম, ০৩ আগস্ট ২০১৫

কুমিল্লার চৌদ্দগ্রামে গত ৩ ফেব্রুয়ারি নৈশকোচে পেট্রলবোমা হামলায় ঘটনাস্থলেই ৭ জন ও পরে ১ জনসহ মোট ৮ জন নিহতের ঘটনায় দায়ের করা মামলায় হাজিরা দিয়েছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এম কে আনোয়ার। সোমবার দুপুরে উচ্চ আদালতের আদেশের সত্যায়িত কপিসহ কুমিল্লার আদালতে হাজিরা দেন তিনি।

আদালত সূত্রে জানা যায়, চৌদ্দগ্রামের জগমোহনপুর এলাকায় আইকন পরিবহনের যাত্রীবাহী একটি  নৈশকোচে পেট্রলবোমা হামলায় ৮ জন নিহত হয়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় সুপ্রীম কোর্টের আপিল বিভাগের নির্দেশে সোমবার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আ স ম শহীদুল্লা কায়সারের আদালতে হাজিরা দেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার।

এম কে আনোয়ারের আইনজীবী মো. হারুনুর রশিদ জানান, মামলার মূলনথি কুমিল্লার আদালতে না আসায় এ বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। নথি দেখা সাপেক্ষে আদালত পরবর্তী আদেশ প্রদান করবেন।

মো. কামাল উদ্দিন/আরএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।