এখনো অনুশীলনে ফিরেননি আর্জেন্টিনার বানেগা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১২ জুন ২০১৮

রাশিয়াতে আর্জেন্টিনা দল পৌঁছালোও ইনজুরি আতঙ্ক এখনো কাটেনি মেসিদের। বার্সেলোনাতে অনুশীলন ক্যাম্প করার সময় পেশীতে টান লাগে বানেগার। তখন থেকেই তার বিশ্বকাপে খেলা নিয়ে সংশয় দেখা দেয়। তবুও তাকে নিয়ে রাশিয়া আসে আর্জেন্টিনা দল। কিন্তু এখনো দলের সঙ্গে অনুশীলন না করায় চিন্তার ভাঁজ আর্জেন্টিনার কোচের কপালে।

ব্রনিটসেতে দল যখন অনুশীলন করছে তখন পেশীর চোটের কারণে বসে তাদের খেলা উপভোগ করছেন বানেগা। বর্তমানে আর্জেন্টিনা দলের কেবলমাত্র বানেগাই সুস্থ হয়ে ওঠেননি। তবে সুস্থ হলেও আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচে শুরু থেকেই দেখা যাবে না এই সেভিয়া তারকাকে। দ্বিতীয়ার্ধে কোচ চাইলে তাকে নামাতে পারেন সেক্ষেত্রেও তার নামার সম্ভাবনা ক্ষীন।

এর আগে বিশ্বকাপের কয়েকদিন আগে ইনজুরিতে পড়ে ছিটকে যান মাঝমাঠের তরুণ ফুটবলার ম্যানুয়েল লানজিনি। এর আগে শুরুতেই আর্জেন্টিনার গোলরক্ষক সার্জিও রোমেরোকে হারাতে হয় তাদের। বর্তমানে রোমেরো পায়ের চিকিৎসা নিতে বার্সেলোনায় রয়েছেন।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।